সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

রাণীশংকৈলে ২০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার -৩ 

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

মাহাবুব আলম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।।

 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বুধবার (২৭ সেপ্টেম্বর) রাতে খড় বোঝাই ট্রাক হতে ২০০ পিস ফেন্সিডিলসহ রাণীশংকৈল থানা পুলিশ ৩ জনকে আটক করেন। এদিন বিকালে উপজেলার রাঘবপুর স্কুলের পূর্বপাশে পাকা সড়কের উপর থেকে ২০০ পিস ফেন্সিডিল ও একটি ট্রাকসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার প্রয়াগপুর গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে এনামুল হক(২৫),দিনাজপুর কোতোয়ালি থানার সুইহারি গোপালবাগ এলাকার আব্দুল জলিলের ছেলে মো. রানা(২৮) দিনাজপুর উপজেলার মুরাদপুর সাতভায়াপাড়া গ্রামের মইনুলের ছেলে মোস্তফা (৩৩)। থানায় জব্দকৃত ট্রাকটি যার নং ঢাকা মেট্রো-ড ১১-৬৯৮৮। রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আজ রাত সাড়ে ৯ টায় এ তথ্য নিশ্চিত করেছেন।

থানা সূত্রে জানা গেছে ঘটনার দিন বিকালে এসআই এরশাদের নের্তৃত্বে পুলিশের একটি মাদক অভিযানিক টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে গোপন সংবাদের ভিত্ততে উপজেলার রাতোর রাঘবপুর স্কুলের পূর্বদিকে জৈনেক মোমিনের বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে ট্রাকে খড় বোঝাই করার সময় ট্রাক চালকসহ তিন জন মাদক কারবারিকে আটক করে। এ সময় ট্রাকের খড়ের ভিতর থেকে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে জব্দ করা হয়।

রাণীশংকৈল থানার ওসি গুলফামুল ইসলাম মন্ডল জানান,২০০ পিস ফেনসিডিলসহ ৩ জন মাদক কারবারিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। আগামীকাল ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে তাদের জেলা জেল হাজতে প্রেরণ করা হবে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com